Monday, August 21, 2017

বেঁচে যাক ইব্রাহীম: জয় হোক মানবতার।

মুঈনুদ্দীন আহমাদ, শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধিঃ

মানুষ মানুষের জন্য।একটু সহযোগিতা-সহমর্মিতা ফিরিয়ে দিতে পারে মৌলভীবাজার সরকারি কলেজের অর্নাস দ্বিতীয় বর্ষের ছাত্র মোঃ ইব্রাহীম মিয়া'র জীবন।ব্লাডক্যান্সারে আক্রান্ত ইব্রাহীম মিয়া বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। তার চিকিৎসার জন্য অনেক অর্থের প্রয়োজন। তার বাবা একটি রেসিডেন্সিয়াল বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর কর্মচারী। তাই তার পরিবারের পক্ষে তার চিকিৎসা চালিয়ে যাওয়া সম্ভব নয়।পরিবারের আকুতি ইব্রাহীম কে বাঁচাতে সমাজের উচ্চবিত্তরা যেন সাহায্যর হাত বাড়ান।

ইব্রাহীম শ্রীমঙ্গল শহরের কলেজ রোডে বাসিন্দা এবং মৌলভীবাজার সরকারি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের একজন মেধাবী ছাত্র। ইব্রাহীমের বন্ধু ও সহপাঠিদের আশা অকালে তারা যেন তাদের বন্ধুকে না হারাতে হয়। ফলে তারা সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেক প্রচার-প্রচারণা চালাচ্ছেন চিকিৎসার সাহায্যে যেনো সবাই এগিয়ে আসে।
ইব্রাহীমকে সাহায্য পাঠাতে যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় এবং সাহায্য পাঠাতে পারবেন নিম্নোক্ত বিকাশ নাম্বার এবং ব্যাংক একাউন্টে। 
পিতা: বাচ্চু মিয়া, বাসা: কলেজরোড, শ্রীমঙ্গল, মোবাইল/বিকাশ:০১৭৬৬-০৭৩১৭৬/01710383367, একাউন্ট নং : ১৩২-১০৫-১১২৪৫ ( ডাচ্ )

No comments:

Post a Comment