Saturday, September 16, 2017

দিন বদলের শ্লোগান নিয়ে ইউনিক কম্পিউটার: "কারিগরী শিক্ষা নিন, বদলে দেবে আপনার দিন।"

মুঈনুদ্দীন আহমাদ, শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধিঃ

"কারিগরী শিক্ষা নিন,বদলে দেবে আপনার ‌দিন।"
এই শ্লোগান নিয়ে ভানুগাছ, কমলগঞ্জে যাত্রা শুরু করলো ইউনিক কম্পিউটার ট্রেনিং ইন্সটিটিউট। এটি শ্রীমঙ্গলের "ইজোন আইটি ইন্সটিটিউট" ও "ইউনাইটেড কম্পিউটার পয়েন্ট এন্ড ট্রেনিং"এর একটি অঙ্গ প্রতিষ্ঠান।

উক্ত প্রতিষ্ঠানটিতে রয়েছে শীতাতপ নিয়ন্ত্রিত  মাল্টিমিডিয়া ক্লাশরুম ও সুবিশাল কম্পিউটার ল্যাবের পাশাপাশি ফ্রি ওয়াইফাই সংযোগ।

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ভানুগাছ বাজারে ইউনিক কম্পিউটার ট্রেনিং ইন্সটিটিউট এর শুভ শুভ উদ্বোধন করা হয়েছে। অদ্য ১৬ সেপ্টেম্বর রোজ শনিবার বিকাল ৫ টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে উক্ত কম্পিউটার ট্রেনিং ইন্সটিটিউট এর শুভ উদ্বোধন করেন শ্রীমঙ্গল, কমলগঞ্জ উপজেলার মাননীয় সাংসদ সাবেক চীফ হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ এমপি ।
ইউনিক কম্পিউটার ট্রেনিং ইন্সটিটিউট এর প্রেসিডেন্ট জনাব সুমন দেব বর্মার সভাপতিত্বে ও সুরেন্দ্র সিংহের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ প্রকৌশলী জনাব কাজী মেসবাউল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জনাব মোসাদ্দেক আহমেদ মানিক, কমলগঞ্জ পৌরসভার মেয়র জনাব মোঃ জুয়েল আহমেদ, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মনিপুরী ভাষা গবেষণা ও উন্নয়ন পরিষদের ইবুংহাল সিংহ শ্যামল, বিশিষ্ট সাংবাদিক প্রণীত রঞ্জন দেবনাথ, ইউনিক কম্পিউটার ট্রেনিং ইন্সটিটিউট এর ভাইস প্রেসিডেন্ট প্রবিত কুমার সিংহ প্রমুখ । এছাড়া আরো অনেক সমাজ সেবকগন ও নবীন-প্রবীন সংবাদকর্মী অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

No comments:

Post a Comment